Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অনশনের নামে অরাজকতা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৮:৩০ পিএম | আপডেট : ১০:৩৪ পিএম, ১৯ নভেম্বর, ২০২১

বিএনপির গণ অনশনের বিষয়ে আমাদের কিছু বলা বা করার নেই। তবে অনশনের নামে কেউ রাস্তায় নেমে অরাজকতা পরিস্থিতি তৈরি করে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে বলে হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার বিকেলে রাজধানীর ফার্মগেটের পূর্ব রাজাবাজার এলাকার নাজনীন স্কুল মাঠে ৯৯ নম্বর ওয়ার্ডের সকল ইউনিট আওয়ামী লীগ এর সম্মেলনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইনের ধারা অনুযায়ী শাস্তি স্থগিত রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। বিদেশের যাওয়ার বিষয়ে আইনমন্ত্রী আইনের ব্যাখ্যাও দিয়েছেন। আমরা এটা বলতে চাই, খালেদা জিয়া ভালো চিকিৎসা পান, সুস্থ হোক আমরাও সেটা চাই। তবে দেশের প্রচলিত যে আইন রয়েছে তার বাইরে গিয়ে কিছু নয়।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, জনগণকে বন্দুকের নলের সামনে রেখে আওয়ামী লীগ কখনো ভোটে জেতার পরিকল্পনা করে না। যদি তাই হতো সর্বশেষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮৫টি ইউনিয়নে বিএনপির প্রার্থী জিততো না। সেখানে একটু ইঙ্গিত পেলেই পরিস্থিতি অন্য রকম কিছু হতে পারত। কিন্তু নির্বাচনের ক্ষেত্রে আমরা ছিলাম নিরপেক্ষ।

মন্ত্রী বলেন, অনেকেই স্বপ্ন দেখছেন ষড়যন্ত্র করে সরকার উৎখাত করবেন। কিন্তু এটা সম্ভব না। কেননা বিএনপির নেতাদের প্রতি জনগণের কোন আস্থা নেই। কারণ তাদের কথা আর কাজের কোন মিল নেই।



 

Show all comments
  • Mokbul Hossain Swapan ১৯ নভেম্বর, ২০২১, ১০:৩৯ পিএম says : 0
    ওনার কথা শুনে মনে হচ্ছে বি এন পি স্কুলের ছাত্র আর ওনি শিক্ষক। শাসন করে বলছে খেলা করছো কর মারামারি করলে মাইর দিমু।
    Total Reply(0) Reply
  • Sayful Alam ১৯ নভেম্বর, ২০২১, ১০:৩৯ পিএম says : 0
    এক মাঘে শীত শেষ হয়ে যায় না, ঘুরে ঘুরে আবার ও মাগ মাস আসবে, ইনশাআল্লাহ
    Total Reply(0) Reply
  • MD Johurul Islam ১৯ নভেম্বর, ২০২১, ১০:৩৯ পিএম says : 0
    বিএনপি ভদ্র রাজনীতি করে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ