Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার সুযোগ চাই - শামা ওবায়েদ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৮:৪৫ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেন, "দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে ১৯৯০ সালে স্বৈরাচার এরশাদ সরকারের পতন হয়েছিল। তার সুচিকিৎসার সুযোগ করে দেয়ার জন্য, আমরা দাবি জানাচ্ছি। দেশের একজন নাগরিক হিসেবে, সুচিকিৎসার সুযোগ পাওয়ার অধিকার তার রয়েছে। কিন্তু এ সরকার আইনের দোহাই দিয়ে, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসা গ্রহনের সুযোগ দিচ্ছে না।"

বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে, শুক্রবার (১৯ নভেম্বর) রাতে, ফরিদপুর নগরকান্দা উপজেলার লস্করদিয়ায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, "রাজপথে নেমে কঠোর আন্দোলনের মাধ্যমে, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। এ সরকার চাল তেল সহ নিত্য পন্যের দাম বৃদ্ধি করায় দেশের সাধারন মানুষ খুবই কষ্টে আছেন। তাই দেশের মানুষের মুখে এখন হাসি নাই, মনে সুখ নাই। এ সরকারের আমলে দেশের মানুষের কোনো নিরাপত্তা নাই। আন্দোলনের মাধ্যমে দেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে এনে, বিএনপিকে ক্ষমতায় আনতে পারলেই, উন্নত দেশ গড়া সম্ভব হবে।"

নগরকান্দা উপজেলা বিএনপি, নগরকান্দা পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা বিএনপি'র সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার, সাধারন সম্পাদক সাইফুর রহমান মুকুল, সহ-সভাপতি আলমগীর হোসেন বকুল, সহ-সম্পাদক রফিকুল ইসলাম জাজরিস, উপজেলা উলামা দলের সভাপতি মাওলানা জিল্লুর রহমান, উপজেলা যুবদলের সভাপতি আলিমুজ্জামান সেলু, জেলা যুবদলের যুগ্ন সম্পাদক হেলালউদ্দিন হেলাল প্রমুখ।

আলোচনা সভা শেষে, বেগম খালেদা জিয়ার সুস্হতার জন্য এক বিশেষ দোয়া মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ