Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ

বাজিতপুরে নিহত ১ : আহত ৪০

বাজিতপুর (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার কৈলাগ গ্রামের দু’দল গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে শফি মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তার বাড়ি মধ্য কৈলাগ গ্রামে, বাবার নাম মৃত আব্দুর রহিম।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার ভোর ৬টা থেকে সংঘর্ষ শুরু হয়ে প্রায় ঘণ্টা চারেক সংঘর্ষ চলে। দেশিয় অস্ত্র নিয়ে একই ইউনিয়নের মধ্য কৈলাগ ও রাহেলা গ্রামের দু’দল গ্রামবাসী পূর্ব শত্রুতার জের ধরে মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে এক ব্যক্তি নিহত ও প্রায় ৪০/৫০ জন আহত হয়। আহতদের বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত ২/৩ জনকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।
গত বৃহস্পতিবার বিকালে ৪নং ওয়ার্ডের মেম্বার আলমগীর তার শ্বশুর বাড়ি ৫নং ওয়ার্ডে রাহেলা গ্রামে যান। একটি বিষয়কে কেন্দ্র করে রঙ্গু মিয়ার সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হাতাহাতি হয়। আলমগীর বাড়ি এসে বললে মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া চলে কয়েক ঘণ্টাব্যাপী।
খবর পেয়ে বাজিতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একই ঘটনার জেরে গতকাল শুμবার আবার ভয়াবহ সংঘর্ষ চলে। বাজিতপুর থানার ওসি মো. মাযহারুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই গ্রামবাসীর সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ