Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে পানিতে ডুবে আরো এক শিশুর মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ৭:০৯ পিএম

চট্টগ্রামে প্রায় প্রতিদিনই পানিতে ডুবে শিশু মৃত্যুর ঘটনা ঘটছে। গতকাল শুক্রবার জেলার বাঁশখালী উপজেলার খানখানাবাদ রায়ছটা গ্রামে পুকুরে পড়ে মারা যায় রাইসা নামে চার বছরের এক কন্যা শিশু। সে ওই এলাকার প্রবাসী আবদুল মোতালেবের মেয়ে। সকালে বাড়ির লোকজনের অজান্তে সে খেলতে খেলতে পানিতে পড়ে যায়। পরে পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এ নিয়ে গত ৭২ ঘণ্টায় চট্টগ্রামে পানিতে ডুবে তিন কন্যা শিশুর মৃত্যু হলো। একটি বেসরকারি সংস্থার হিসাবে চলতি বছরের জানুয়ারি থেকে অক্টোবর পর্যন্ত চট্টগ্রামে পানিতে ডুবে মারা গেছে ১৫৭ শিশু। পুলিশ জানায়, গত বুধবার বাঁশখালীর শেখেরখীলে পুকুরে ডুবে জান্নাতুল মাওয়া (৫) নামে এক শিশুর মৃত্যু হয়। সে শেখেরখীল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ রিদুয়ানুল হকের কন্যা। একই দিন রাঙ্গুনিয়ার বেতাগি বানিয়াখোলায় পুকুরে ডুবে সুরাইয়া সাম্মা রাখী নামে ৮ বছরের এক শিশুর মৃত্যু হয়। সে ওই এলাকার মৃত আলী হায়দার চৌধুরীর কন্যা এবং তিন চৌদিয়া ডিঙ্গলনোঙ্গা শিশু নিকেতনের ২য় শ্রেণির ছাত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ