Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

যশোর শার্শায় নির্বাচনী সহিংসতায় দুইজন গুলিবিদ্ধ, আহত ৩

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৯:৪৮ পিএম

যশোরের শার্শা উপজেলার গোগা ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলযোগের ঘটনায় দুইজন গুলিবিদ্ধসহ তিনজন আহত হয়েছে। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) ইউনিয়নের পাঁচভূলোট দাখিল মাদরাসার সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ।

আহতরা জানান, বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আব্দুর রশিদের বিপক্ষে স্বতন্ত্র হিসেবে প্রার্থী হয়েছেন সাবেক মেম্বার তবিবর রহমান। নির্বাচনী প্রচারণা নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা চলছে। শুক্রবার সকালে নৌকা প্রার্থীর সমর্থকরা পাঁচভূলোট এলাকায় স্বতন্ত্র প্রার্থী তবিবর রহমানের নির্বাচনী অফিসে হামলা চালায়। এসময় তারা অফিসটি ভাঙচুর করে। তবিবর রহমানের লোকজন বাধা দিলে নৌকার সমর্থকরা কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটনায়।

একপর্যায়ে তারা গুলিবর্ষণ শুরু করে। এতে ঘটনাস্থলে উপস্থিত ফজর আলী, আশরাফুল ইসলাম গুলিবিদ্ধ হন এবং রবিউল ইসলাম নামে অপর একজন বোমার স্প্রিন্টারে আঘাতপ্রাপ্ত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে দুপুর দেড়টার দিকে তাদের যশোর জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হয়।

কর্তব্যরত চিকিৎসক শাহিনুর রহমান সোহাগ জানান, আহতদের মধ্যে ফজর আলীর হাতে ও আশরাফুল ইসলাম উরুতে গুলিবিদ্ধ হয়েছে। তাদের মধ্যে আশরাফুলের অবস্থা গুরুতর। এছাড়া রবিউল ইসলাম নামে অপর একজন বোমার স্প্রিন্টারে আহত হয়েছেন। তাদের ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এদিকে শার্শা থানার ওসি বদরুল আলম খান জানান, দুইপক্ষের সংর্ঘষের ঘটনায় কয়েকজন আহত হয়েছে। তবে এ ঘটনায় এখনো কোনো পক্ষ মামলা দেয়নি এবং কাউকে আটকও করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ