Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘরে নববধূর লাশ স্বামী পলাতক

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রামে থামছে না স্বজন খুন
চট্টগ্রাম ব্যুরো : ঘরে পড়ে আছে নববধূর লাশ। পালিয়ে গেছে স্বামী। পুলিশ বলছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। চট্টগ্রামে অব্যাহত স্বজন কর্তৃক স্বজন খুনের ঘটনায় যোগ হলো এ নববধূ খুনের ঘটনাটি। গতকাল (বুধবার) দুপুরে ডবলমুরিং থানার পাহাড়তলী বাজারের কাছে রেলওয়ে স্টাফ কোয়ার্টারের একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম রোজিনা খাতুন (২২)। তার স্বামী মো. রুবেল ঘটনার পর থেকে পলাতক বলে জানিয়েছে পুলিশ। ডবলমুরিং থানার এসআই নূর ইসলাম জানান, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার মো. হারুনের মেয়ে রোজিনা দুই মাস আগে পরিবারকে না জানিয়ে রুবেলকে বিয়ে করেছিলেন। তাদের মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। পরিবারের অজান্তে তারা বিয়ে করে ওই ভাড়া বাসায় শুরু করে সংসার জীবন।
রুবেল পাহাড়তলী এলাকায় একটি সিএনজি ফিলিং স্টেশনে কাজ করেন। স্ত্রীকে নিয়ে পাহাড়তলী বাজারের রেলওয়ে স্টাফ কোয়ার্টারের ই/৪/এ নম্বর বাসায় সাবলেট থাকতেন। সেখানে গিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা গিয়ে হত্যাকা-ের বিভিন্ন আলামত সংগ্রহ করেছে।
প্রতিবেশীদের বরাত দিয়ে পিবিআই’র পরিদর্শক সন্তোষ কুমার চাকমা বলেন, সকাল সাড়ে ৭টার দিকে রুবেল তার বন্ধু শফিকে নিয়ে বাসায় আসেন। পরে রুমের বাইরে তালা লাগিয়ে চলে যান। ঘরের ভেতরে রোজিনাকে শোয়া অবস্থায় এবং বাইরে তালা লাগানো দেখে সন্দেহ হলে ঘরের লোকজন পুলিশকে জানায়। তখন পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। তিনি বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘরে নববধূর লাশ স্বামী পলাতক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ