Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

উশু প্রশিক্ষণ রাজশাহীতে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ৭:০৯ পিএম

চট্টগ্রামের পর এবার রাজশাহীতে আজ থেকে শুরু হচ্ছে বিভাগীয় উশু প্রশিক্ষণ কর্মসূচী। তৃণমূলের প্রায় সাড়ে তিনশ’ প্রশিক্ষণার্থীদের নিয়ে জেলা জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত হবে দশ দিনব্যাপী এই কোর্স। প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করবেন রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক কল্যাণ চৌধুরী। এ সময় উশু ফেডারেশনের সাধারণ সম্পাদক দুলাল হোসেন উপস্থিত থাকবেন। প্রশিক্ষণ দেবেন নেপালের কোচ মোহন বাহাদুর পান্ডে মাগার।
দুলাল হোসেন বলেন, ‘দেশের ক্রীড়া ফেডারেশনের ইতিহাসে সাম্প্রতিক সময়ে আন্তর্জাতিক প্রতিযোগিতা থেকে দু’টি স্বর্ণসহ ৩৪ পদক জিতে এনেছে কেবল উশুকারাই। চলতি বছরের মাঝামঝিতে আন্তর্জাতিক উশু ফেডারেশন আয়োজিত ওডটঋ উশু তাউলু কম্পিটিশন অনুষ্ঠিত হয়েছে চায়নাতে। ১০৪টি দেশের উশু খেলোয়াড়রা এ আসরে খেলেছে। যেখানে আমাদের অর্জন দুই স্বর্ণ, নয় রৌপ্য ও ২৩টি ব্রোঞ্জপদক। আমরা আন্তর্জাতিক আসরে আরও পদক জেতার জন্য বিভিন্ন বিভাগ ও জেলা থেকে উশুকা খুঁজে বের করতে প্রশিক্ষণ কর্মসূচীর আয়োজন করছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উশু প্রশিক্ষণ

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ