Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ইয়াবার কারবারে ঢাকায় বাড়ি করেছে শাহিন

তিনজনকে গ্রেফতার করেছে ডিবি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

রাজধানীর ডেমরা এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতারকৃতরা হলো-শাহিন, মো. খোরশেদ আলম ও গোবিন্দ চক্রবর্তী। গ্রেফতারকৃতদের মধ্যে শাহিন কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকায় বিক্রি করতেন। মাদককারবারি করে তিনি ৮ কাঠা জমি কিনে বাড়িও করেছে। গত বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।
ডিবির সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস বলেন, কিছু মাদককারবারি ডেমরার হাজী হোসেন প্লাজা মার্কেটের সামনে ইয়াবা বিক্রি করছে বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ওই স্থানে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা কক্সবাজার জেলা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগর ও আশপাশ এলাকায় বিক্রি করতেন। গ্রেফতার শাহিনকে জিজ্ঞাসাবাদে জানায়, কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকায় বিক্রি করে তিনি ৮ কাঠা জমি কিনে বাড়িও করেছে। তার সঙ্গে ৫০ জন ইয়াবা কারবারি ছিল, যারা এর আগে পুলিশের হাতে ধরা পড়ে। কিন্তু এতোদিন বিভিন্ন ছদ্মবেশে ইয়াবা বিক্রি করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডেমরা থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ