Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

চকরিয়ায় চার সন্তানের জননীকে কুপিয়ে হত্যা!

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ৯:৪১ এএম

চকরিয়ায় পাওনা টাকার বিরোধের জের ধরে আনোয়ারা বেগম (৩০) নামের চার সন্তানের জননীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত গৃহবধূ উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড নলবনিয়া এলাকার দিনমজুর মোহাম্মদ আব্দুল্লাহর স্ত্রী।

শুক্রবার (১৯ নভেম্বর) দুপুর ৩ টার দিকে একই উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড নতুন পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতের স্বামী মোঃ আবদুল্লাহ জানায়, এক সপ্তাহ আগে সপরিবারে স্ত্রীর বোনের বাড়ি মানিকপুরে বেড়াতে যান। ঘটনার দিন দুপুরে সেখানে ৫০ হাজার টাকা পাওনা টাকা দাবী করলে স্ত্রী আনোয়ারার সাথে ঝগড়া হয়। এনিয়ে দুপুর আড়াইটার দিকে স্ত্রীর ভগ্নিপতি মনির আহমদের ছোট ভাই জমির উদ্দিন ও মিজানুর রহমান মিলে ধারালো দা দিয়ে অতর্কিতভাবে আনোয়ারা বেগমকে কুপিয়ে মারাত্মক জখম করে।

এলাকাবাসী গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। থানার এসআই গোলাম সরোয়ার হাসপাতালে গিয়ে নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ ওসমান গণি বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ