Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীরকে বহিষ্কার করায় গাজীপুরে আনন্দ মিছিল-মিষ্টি বিতরণ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ১২:০৮ পিএম

গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র জাহাঙ্গীর আলমকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করায় গাজীপুরে আনন্দ মিছিল করেছেন দলের নেতাকর্মীরা। শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় কেন্দ্রীয় সিদ্ধান্ত আসার পর থেকে স্থানীয় আওয়ামী লীগের কার্যালয়গুলোতে ভিড় বাড়তে থাকে নেতাকর্মীদের। এ সময় নেতাকর্মীদের বেশ উচ্ছ্বসিত দেখা যায়। তারা দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জানা গেছে, মেয়র জাহাঙ্গীরের বহিষ্কারের খবর আসার সঙ্গে সঙ্গেই মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আফজাল হোসেন কল্লোলের নেতৃত্বে আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিলে নেতাকর্মীরা জাহাঙ্গীর বিরোধী নানা ধরনের স্লোগান দেন। মিছিলটি চান্দনা চৌরাস্তা এলাকার ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে।

অপরদিকে টঙ্গী থানা আওয়ামী লীগের কার্যালয়ে আতশবাজি ফুটিয়ে নেতাকর্মীরা উল্লাস করেন। এ সময় উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনন্দ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ