Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিদ্যালয়ের গ্রিল কেটে ডাকাতি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ১:০৭ পিএম

কোম্পানীগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার চরফকিরা ইউনিয়নের কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে এ ডাকাতির ঘটনা ঘটে।

শনিবার দুপুরে কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নাজমুল হক নাজিম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ডাকাত দল বিদ্যালয়ের প্রবেশ পথের দরজার গ্রিল কেটে শুক্রবার দিবাগত গভীর রাতে বিদ্যালয়ের মুল ভবনে প্রবেশ করে প্রধান শিক্ষকের অফিস কক্ষে প্রবেশ করে। এ সময় ডাকাত দল ৩টি আলমিরা ভেঙ্গে নগদ ১লক্ষ পঞ্চাশ হাজার টাকা ও সিসি ক্যামেরার সকল সরঞ্জাম লুট করে নিয়ে যায়।
নাজমুল হক নাজিম আরো বলেন, শনিবার সকাল ৮টার দিকে বিদ্যালয়ে এসে একজন শিক্ষক এ ঘটনা দেখতে পেয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাসেমকে জানালে তিনি কোম্পানীগঞ্জ থানার পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এর আগেও একই কায়দায় বিদ্যালয়ে বড় ধরনের চুরি সংঘটিত হয়। এরপর ডাকাতির এ ঘটনায় জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার ওসি মো.সাইফুদ্দিন আনোয়ার বলেন, এটি কোন ডাকাতি ঘটনা নয়, বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ