Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরে নির্বাচনী সহিংসতায় আহত বিদ্রোহী প্রার্থীর সমর্থক মোস্তাফিজুর রহমান ধাবকের মৃত্যু

সড়ক অবরোধ,যান চলাচল বন্ধ -অতিরিক্ত পুলিশ মোতায়েন

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ২:১৯ পিএম

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় আহত মোস্তাফিজুর রহমান ধাবক(৪২) ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সে বাগআঁচড়া ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আঃ খালেকের সমর্থক খতিব ধাবকের ছেলে।
বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আঃ খালেক ধাবক জানান, গত ১৬ নভেম্বর রাতে নৌকার চেয়ারম্যান প্রার্থী ইলিয়াস কবির বকুল এর সমর্থকরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ পহাসপাতালে।

স্থানীয়রা জানান, শার্শা বাগআচড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আঃ খালেক ধাবকের সমর্থকরা বাগআচড়া সাতমাইল পশুর হাট থেকে নির্বাচনী প্রচারনায় বেড় হয়ে বাগআচড়া বায়তুল মামুন জামে মসজিদের সামনে পৌছালে বাগআচড়া ইউনিয়নের নৌকার চেয়ারম্যান প্রার্থী ইলিয়াস কবির বকুলের সমর্থকরা তাদের ওপর হামলা চালায়। হামলায় বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেকের সমর্থক মোস্তাফিজুর রহমান ধাবক সহ আরো ২ জন গুরুতর আহত হয়। উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে মারা যায় মোস্তাক ধাবক।

মোস্তাক ধাবকের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে আজ শনিবার সকালেই বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আঃ খালেকের সমর্থকরা বাগআচড়া বাজারে জড়ো হয়ে সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে যান চলাচাল বন্ধ করে দেয়। এসময় নৌকার অফিস ভাংচুর করে বিক্ষোভ করে তারা। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করতে টহল ব্যবস্থা জোরদার করে।

শার্শা থানার ওসি বদরুল আলম জানান, নির্বাচনী সহিংসতায় আহত মোস্তাক ধাবক আজ ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ঢাকায়। এ ঘটনায় বাগআচড়া এলাকায় উওেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে সেখানে। তবে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক অবরোধ


আরও
আরও পড়ুন