Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পটুয়াখালীতে বিএন‌পির গণঅনশ‌নে হামলা, আহত ৬

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ৩:৪৫ পিএম

পটুয়াখালী‌তে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএন‌পির গণঅনশ‌ন কর্মসূচী‌তে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের হামলা‌য় অন্তত ৬ জন আহত হ‌য়ে‌ছে বলে কর্মসূচি পালনকারীদের পক্ষ থেকে দাবি করা হয়েছে। আহত‌দের ম‌ধ্যে সদর উপ‌জেলা ছাত্রদ‌লের আহবায়ক জাকা‌রিয়া আহ‌মেদ‌কে আশংকাজনক অবস্থায় পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। অপর আহতরা হ‌লেন জেলা মৎস‌জী‌বী দ‌লের আহবায়ক মোঃ শা‌হিন মিয়া ওর‌ফে ভি‌পি শা‌হিন, জেলা ম‌হিলা দ‌লের সভানেত্রী আফ‌রোজা সীমা, ম‌হিলাদ‌লের সদস্য ক‌হিনুর, সা‌লেহা বেগম, শ্রমিকদ‌লের বাদশা। এরা প্রাথ‌মিকভা‌বে চি‌কিৎসা নি‌য়ে চ‌লে গে‌ছে। শ‌নিবার বেলা ১০টার দি‌কে শহ‌রের বনানি এলাকায় বিএন‌পির অস্থায়ী কার্যাল‌য়ে এ হামলার ঘটনা ঘ‌টে। জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক শফিকুল ইসলাম শাহীন জানান, বিএন‌পির চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়ার সু‌চি‌কিৎসা এবং বি‌দে‌শে নি‌য়ে উন্নত চি‌কিৎসার দাবী‌তে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসা‌বে জেলা বিএন‌পি এ কর্মসূচীর আ‌য়োজন ক‌রেন। কর্মসূচী কালীন সময় সকাল সাড়ে দশটার দিকে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের ৩০ জন নেতা-কর্মী হকিস্টিক ও জিআই পাইপ সহ অফিসের ভিতরে ঢুকে অতর্কিত হামলা চালায় এ সময় তাদের হামলায় আহত হয় কমপক্ষে ৬ জন নেতাকর্মী। প‌রে আহত‌দের বি‌ভিন্ন ক্লি‌নিক ও হাসপাতা‌লে প্রাথ‌মিক চি‌কিৎসা দেয়া হয়। পরবর্তীতে জেলা বিএনপি কার্যালয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলা বিএনপি'র গণ অনশন কর্মসূচি চলছিল।
সদর থানার ও‌সি মোঃ ম‌নিরুজ্জামান জানান, এরকম কোন ঘটনা তার জানা নাই। কেউ তা‌কে এখন পর্যন্ত লি‌খিত বা মৌ‌খিক ভা‌বেও অবগত ক‌রে‌নি। তারপ‌রেও বিষয়‌টির খোজ খবর নি‌চ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা

১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন