Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

বরিশালে বিএনপি’র গন অনশন নির্বিঘ্নেই শেষ হল

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ৫:১৮ পিএম

দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিদেশে সু-চিকিৎসার দাবীতে গণঅনশন করছে বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল মহানগর বিএনপি’র ব্যানারে শনিবার বরিশাল মহানগর ও জেলা কার্যালয়ের সামনে এই গনঅনশন বিকেল ৪টায় নির্বিঘ্নেই শেষ হয়েছে। মহানগর বিএনপি’র কর্মসূচী হলেও উত্তর এবং দক্ষিন জেলা বিএনপি’র নেতারা অনশনে উপস্থিত ছিলেন।

মহানগর বিএনপি’র আহ্বায়ক মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে অনশন কর্মসূচী চলাকালে বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুল ও সদস্য সচিব মীর জাহিদুল কবির। এছাড়া দক্ষিন জেলা বিএনপির আহবায়ক মজিবর রহমান নান্টু, উত্তর জেলা বিএনপি’র আহ‌বায়ক দেওয়ান মো. শহীদুল্লাহ এবং মহানগর যুবদলের সভাপতি আক্তারুজ্জামান শামীমসহ অন্যান্যরাও বক্তব্য রাখেন।

অনশন কর্মসূচীতে বক্তারা বলেন, মিথ্যা মামলায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কারাভোগ করছে। আর তাকে চিকিৎসা না দিয়ে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার। সভায় বিদেশে বেগম খালেদা জিয়ার চিকিৎসার সুযোগ করে দেয়ার দাবী জানান নেতৃবৃন্দ। দলীয় নেতৃবৃন্দ বেগম জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তিরও দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ