Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

তারাকান্দায় মাদক মামলার আসামীসহ গ্রেফতার- ৩

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ৫:৩০ পিএম

ময়মনসিংহের তারাকান্দা থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক মামলার আসামীসহ ৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতাকৃতদের শনিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করেন।

জানা যায়, তারাকান্দা উপজেলার কাকনী ইউনিয়নের কাকনী গ্রামে শুক্রবার রাতে অভিযান চালিয়ে হেরোইনসহ আ: হামিদের পুত্র মোঃ জাহাঙ্গীর আলম (৩৫)-কে আটক করেছে পুলিশ। আটককৃত জাহাঙ্গীর আলম অপরাপর আরও দুইটি মাদক মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।
অপরদিকে শুক্রবার দিবাগত রাতে পরিচালিত পুলিশের অভিযানে গ্রেফতারী পরোয়ানা মূলে দীর্ঘ দিনের পলাতক আসামী উপজেলার কাকনী ইউনিয়নের গোয়াতলা গ্রামের হযরত আলীর পুত্র আমিনুল ইসলাম (৩৫) এবং বালিখাঁ ইউনিয়নের ঢাকিরকান্দা গ্রামের আশরাফ আলীর পুত্র নজরুল ইসলাম(৩০)-কে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, গতকালের অভিযানে আটককৃতদের মধ্যে মাদক মামলায় মোঃ জাহাঙ্গীর আলমকে সহ গ্রেফতারী পরোয়ানা মূলে অপর দুইজনকে আজ শনিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ