Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

অর্থ আত্মসাৎ মামলায় গ্রাম-বাংলা হজ গ্রুপের মালিকের জেল জরিমানা

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, বগুড়া থেকে : বগুড়ায় চাকরি দেয়ার নামে অর্থ আত্মসাৎ, প্রতারণায় ফেঁসে গেলেন এক হজ এজেন্সির মালিক। সম্প্রতি তার বিরুদ্ধে দায়ের করা দুটি আত্মসাৎ মামলার রায়ও দিয়েছে আদালত। রায়ে বিভিন্ন মেয়াদে জেল এবং অর্থ জরিমানা করা হয়েছে। সেই সাথে তাকে গ্রেফতারের জন্য পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।
ভুক্তভুগিদের অভিযোগ থেকে জানা যায়, গ্রাম-বাংলা হজ গ্রুপের মালিক গোলাম মোস্তফা মিঠু হজ, বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে চাকরি এবং তার আরো বেশ কিছু প্রতিষ্ঠানের নামে ব্যবসায়িক কাজে মানুষের কাছ থেকে কৌশলে টাকা নিয়েছে। পরে সে চাকরি অথবা ব্যবসার জন্য নেয়া টাকা আত্মসাৎ করে। এ রকম অসংখ্য মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে বর্তমানে নিরুদ্দেশ হয়ে আছেন। মিঠু বগুড়া সদরের ফুলবাড়ি মধ্যপাড়ার মৃত আজগর আলীর ছেলে। ঢাকার মোহাম্মদপুরের শেখেরটেক এলাকার ৬ নং রোডের ১৮ নং ‘ক্লান্তি শেষে’ বাড়িটিও তার। বগুড়া সদর থানার ওসি এমদাদ হোসেন জানান, আসামী নিখোঁজ থাকায় তাকে পাওয়া যাচ্ছে না। তবে তাকে গ্রেফতারের জন্য চেষ্টা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন