Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

১৪ লাখ টাকা নিয়ে যুবলীগ নেতার কার চালক উধাও

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ভাটারায় যুবলীগ নেতার প্রাইভেটকারে রাখা ১৪ লাখ টাকা নিয়ে উধাও হয়েছে তার চালক। গতকাল বুধবার দুপুরে বসুন্ধরা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে গাড়ি চালক আবদুর রহিম পলাতক রয়েছে।
ভুক্তভোগী ভাটারা থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল খন্দকার জানান, দুপুরে তিনি সাউথ ইস্ট ব্যাংক বসুন্ধরা শাখা থেকে ১৪ লাখ টাকা তোলেন। পরে নিজের প্রাইভেটকারটি ওই এলাকার তামান্না ফার্মেসির সামনে রেখে জরুরী কাজে যান। এসময় ড্রাইভার গাড়িতেই ছিলেন। দুই ঘন্টাপর এসে দেখে সেখানে গাড়ি নেই। ইকবাল চালককে ফোন করেন। চালক জানায়, তার প্রাইভেটকারটি রয়েছে উত্তরা এলাকায়।
সেখানে গিয়ে তিনি পরিত্যক্ত অবস্থায় গাড়ি উদ্ধার করেন। বিকল্প চাবি দিয়ে প্রাইভেটকার খুলেন। কার চালক রহিমের গ্রামের বাড়ি লালমনিরহাট সদর এলাকায়। এ ঘটনায় ভাটারা থানায় মামলা হয়েছে। ওসি নূরুল মুত্তাকিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। চালককে গ্রেফতারের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ