Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবিলম্বে বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দিন

বাংলাদেশ মুসলিম লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব আলহাজ কাজী আবুল খায়ের বলেন, “দেশকে বিরোধীদল শূন্য করার চক্রান্ত চলছে। চলমান স্থানীয় সরকার নির্বাচনে বিরোধীদলীয় নেতাদেরকে মামলা-হামলা-হয়রানি ও সর্বশেষ টাঙ্গাইলে মওলানা ভাসানীর মাজারে গণঅধিকার পরিষদ নেতৃবৃন্দের উপর হামলাই এর নগ্ন উদাহরণ।” তিনি অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোরও দাবি জানান। বাংলাদেশ মুসলিম লীগের সাবেক সভাপতি চট্টগ্রাম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা আলহাজ এম. এ সালামের ১৯তম মৃত্যুবার্ষিকীতে মুসলিম লীগের উদ্যোগে গতকাল শনিবার দলীয় কার্যালয়ের আলোচনা সভা ও দোয়া মাহফিলে কাজী আবুল খায়ের এসব কথা বলেন।

দলের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ বলেন, “মরহুম এম এ সালাম সাহেব ছিলেন মুসলিম জাতিসত্তার একজন অতন্দ্র প্রহরী ও বীর সিপাহসালার। সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, দলের সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, স্থায়ী কমিটির সদস্য আনোয়ার হোসেন আবুড়ী, বাংলাদেশ ইয়ুথ ফোরামের সভাপতি মো. সাইদুর রহমান, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আফতাব হোসেন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, অ্যাডভোকেট আবু সাঈদ মোল্লা, সৈয়দ আনিসুজ্জামান মানিক, মো. আবদুল খালেক, আবদুল আলিম, ঢাকা মহানগর সভাপতি ইঞ্জিনিয়ার ওসমান গনি ও সদস্য সচিব মামুন-অর-রশিদ, ছাত্রনেতা মো. নুর আলম ও মো. নুরুজ্জামান। আলোচনা শেষে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেগম খালেদা জিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ