Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আখাউড়া-কসবায় থাকছে না নৌকা প্রতীক

ভার্চুয়াল সভায় আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ২৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা বরাদ্দ দেয়া হচ্ছে না বলে জানিয়েছেন আইনমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য এড. আনিসুল হক। শনিবার দুপুরে আখাউড়া পৌরসভা ভবনের মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ভার্চ্যুয়ালি বক্তব্যকালে তিনি এ কথা বলেন। এ সময় তিনি বলেন, মানুষের মনের কথা বুঝার চেষ্টা করে নৌকা প্রতীক বরাদ্দ না দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ নির্বাচনের মধ্য দিয়ে জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটবে। বক্তব্যের সময় তিনি কসবাতেও নৌকা প্রতীক বরাদ্দ দেওয়া হবে না বলে জানান। তিনি আরো বলেন যারা বাংলাদেশকে ধ্বংস করতে চায়, তারা চায় না সুষ্ঠু নির্বাচন হোক। এ বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে। আমার যতটুকু ক্ষমতা আছে সেটি প্রয়োগ করে শৃক্সক্ষ নির্বাচনের ব্যবস্থা করবো।

সভায় পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মো. জয়নাল আবেদীন। এতে নির্বাচনের প্রায় দেড় শতাধিক সম্ভাব্য প্রার্থী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকা প্রতীক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ