Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

গোমস্তাপুরে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পিটিয়ে জখম বখাটের কারাদন্ড

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

গোমস্তাপুর উপজেলা সংবাদদাতা ঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কলেজ ছাত্রী ছোট বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড় বোনকে পিটিয়ে জখম করেছে এক বখাটে। গত মঙ্গলবার দুপুরে রহনপুর বাজার এলাকার ১টি খাবার দোকানে এ ঘটনা ঘটে। ওই নারীর বাড়ী উপজেলার রহনপুর ইউনিয়নের তেঁতুলতলা গ্রামে বলে জানা গেছে। এ ঘটনায় আটককৃত বখাটে শরিফউদ্দিন ভুট্টু (৫২) কে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এ ঘটনার শিকার ওই কলেজ ছাত্রীর বড় বোন জানান, মঙ্গলবার দুপুরে রহনপুর বাজার এলাকার খোকনের হোটেলে তার ছোট বোনকে (রহনপুর মহিলা কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী) নিয়ে নাস্তা করার সময় রহনপুর পৌর এলাকার রহমতপাড়ার মৃত নওসাদ চৌকিদারের ছেলে শরিফউদ্দিন ভুট্টু (৫২) মদ্যপ অবস্থায় তাকে উত্ত্যক্তের এক পর্যায়ে তার মুখে হাত দেয়। এ সময় সে এ ঘটনার তীব্র প্রতিবাদ করলে ওই বখাটে হোটেলে থাকা চেয়ার দিয়ে বেধড়ক পেটাতে থাকে। এ সময় দু’বোনের আত্ম চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে এলে ওই বখাটে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়দের সহায়তায় সে রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোমস্তাপুরে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পিটিয়ে জখম বখাটের কারাদন্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ