Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুলাঙ্গাররা হাবের অগ্রযাত্রা থামিয়ে দিতে চায়

মতবিনিময় সভায় হাব সভাপতি শাহাদাত হোসাইন তসলিম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১২:২৭ পিএম

আসন্ন হাব নির্বাচন বানচালের জন্য ষড়যন্ত্রকারীরা মাঠে নেমেছে। দুর্নীতিমুক্ত হাব প্রতিষ্ঠা করায় ষড়যন্ত্রকারীদের গাত্রদাহ শুরু হয়েছে। কুলাঙ্গাররা মিথ্যা প্রপাগান্ডা ছড়িয়ে হাবের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায়। হাব দ্বি-বার্ষিক নির্বাচন নিয়ে কোনো ষড়যন্ত্র বরদাশত করা হবে না। শনিবার রাতে রাজধানীর একটি হোটেলে হাব সম্মিলিত ফোরাম আয়োজিত হাব নির্বাচনী মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে ফোরামের আহবায়ক ও হাবের সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম এসব কথা বলেন।
হাব সভাপতি তসলিম বলেন, হাবে ট্রলিব্যাগ ও কোটা বাণিজ্য বন্ধ করা হয়েছে। বিতর্কিত হাব পল্লীর জমি নিয়ে কারো সাথে আপোষ করা হবে না। তিনি বলেন, ১৮-৫০ বছর বয়সী ব্যক্তিদের ওমরাহ পালনের বিষয়ে সউদী সরকারের কোনো চূড়ান্ত সিদ্ধান্ত এখনো পাওয়া যায়নি। হাবের যুগ্ম মহাসচিব মাওলানা ফজলুর রহমানের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হাবের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মো.ফারুক, হাবের সাবেক সভাপতি আলহাজ আব্দুস শাকুর, সাবেক সহ সভাপতি ও লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক, প্রতিষ্ঠাতা সহ সভাপতি সৈয়দ গোলাম সরওয়ার, আটাব সভাপতি মনছুর আহমদ কালাম, বায়রার সাবেক শীর্ষ নেতা মো.নূরুল আমিন, হাবের প্রতিষ্ঠাতা মহাসচিব মাওলানা ইয়াকুব শরাফতী, হাব মহাসচিব ফারুক আহমদ সরদার, ফোরাব মহাসচিব মহিউদ্দিন, বায়রার সাবেক নেতা কে এম মোবারক উল্লাহ শিমুল, আটাব মহাসচিব মাযহারুযল হক ভূইয়া, হাব ওলামা ফোরামের সভাপতি মাওলানা শওকত হুসাইন সরকার, মহাসচিব মাওলানা জুনাইদ গুলজার, সহসভাপতি মাওলানা হাবিবুল্লাহ কুতুব উদ্দিন, মোতাহার হোসেন বাবুল ও বদরপুর পীর সাহেব মাওলানা মু’তাসিম বিল্লাহ রব্বানী। উপস্থিত ছিলেন, ইসলামী ঐক্যজোনের শীর্ষ নেতা মাওলানা আলতাফ হোসাইন, হাবে অর্থ সচিব আব্দুল কাদের মোল্লা, সালসাবিল ট্রাভেলসের স্বত্বাধিকারী আহমদ বিন নূর, সা’দ ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী শহিদ উল্লাহ খান, আহহিয়া ট্রাভেলসের স্বত্বাধিকারী মাওলানা আব্দুস সাত্তার ও মোসলিমা ট্যুরসের মালিক মাওলানা আজিজুর রহমান। সভায় নেতৃবৃন্দ বলেন, চক্রান্তকারীরা বৈধ ভোটারদের ভূয়া ভোটারের অপবাদ দিয়ে অপপ্রচার চালাচ্ছে। তারা আগামী ৩০ ডিসেম্বর হাব নির্বাচনে হাব সম্মিলিত ফোরামকে পূর্ণপ্যানেলে বিজয়ী করার অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ