Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নোয়াখালীর সূবর্ণচরে মায়ের সাথে অভিমান করে প্রাণ গেল কিশোরীর

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৬:০৩ পিএম

সুবর্ণচরে মায়ের সাথে অভিমান করে এক কিশোরী আত্মহত্যা করেছে।

নিহত নাজমা আক্তার (১৪) উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের চোরাবালি গ্রামের রবি আলমের মেয়ে।

রোববার সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এর আগে, গতকাল শনিবার রাত আটটা থেকে নয়টার মধ্যে নিজ শয়নকক্ষের সিলিং এর সাথে ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় মায়ের সাথে পারিবারিক বিষয় নিয়ে রাগারাগি হয় নাজমা আক্তারের। এর জের ধরে রাত আটটা থেকে নয়টার দিকে নিজ শয়নকক্ষের সিলিং এর সাথে গলায় ওড়না পেছিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। কিশোরীর মা ঝুলন্ত অবস্থায় মেয়ের লাশ দেখতে পেয়ে নামিয়ে স্থানীয় পল্লী চিকিৎসক ডেকে আনলে পল্লী চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে রাত তিনটার দিকে চরজব্বর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

চরজব্বর থানার ওসি মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২২ জানুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ