Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রাণ-ডিআরইউ মিডিয়া ফুটবল শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৭:০৫ পিএম

দেশের পেশাদার সাংবাদিকদের অন্যতম সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)’র আয়োজনে এবং প্রাণ-আরএফএল গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে প্রাণ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট রোববার দুপুরে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম। ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডিআরইউ’র সাধারণ সম্পাদক মসিউর রহমান খান। এসময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (জনসংযোগ) তৌহিদুজ্জামান, ডিআরইউর সহ-সভাপতি ওসমান গনি বাবুল, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য এম এম জসিম, মো: মাহবুবুর রহমান, রফিক রাফি ও সাবেক ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীমসহ অন্যান্য কর্মকর্তারা।

উদ্বোধনী দিনের খেলায় জয় পেয়েছে নাগরিক টিভি, দৈনিক যুগান্তর, মানবজমিন, বিজনেস স্ট্যান্ডার্ড, বাংলাভিশন, এটিএন বাংলা, বিটিভি ও আজকালের খবর। প্রাণ-ডিআরইউ ফুটবলে ৫০টি মিডিয়া হাউজ অংশ নিচ্ছে। নকআউট পদ্ধতিতে দলগুলো ৮টি গ্রুপে ভাগ হয়ে খেলছে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে খেলবে। শেষ আটের খেলা শেষে সেরা চার দল সুযোগ পাবে সেমিফাইনালে খেলার। আর সেমির জয়ী দুই দল খেলবে শিরোপা নির্ধারণী ম্যাচ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন