Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সুষ্ঠু নির্বাচন দিন জনগণ হাতপাখাকেই বেছে নিবে মুফতী সৈয়দ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৭:১২ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই সরকারকে উদ্দেশ্যে করে বলেছেন, সাহস থাকলে সুষ্ঠু নির্বাচন দিয়ে দেখুন সারাদেশে জনগণ হাতপাখাকেই ভোট দিয়ে নির্বাচিত করবে। বর্তমান সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। জনগণ ভোট দিতে পারছে না। ভোট দিতে পারলে আওয়ামী লীগ সারাদেশে হারবে। সন্ত্রাস, দুর্নীতি এবং দস্যুতার কারণে আওয়ামী লীগের জনসমর্থন তলানীতে। সারাদেশে সরকার দলীয় মাস্তানরা হাতপাখার চেয়ারম্যান প্রার্থীদের এবং নেতাকর্মীদের উপর জুলুম নির্যাতন চালিয়ে তাদের বসিয়ে দিতে চায়। তিনি বলেন, দেশের এতো উন্নয়ন করেছেন সাহস করে ফেয়ার নির্বাচন দিয়ে দেখুন দলীয় মাস্তানদের কি অবস্থা হয়। কাজেই জোর জবরদস্তি করে মানুষের মন জয় করা যায় না।

আজ রোববার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষীপুর পৌর মেয়র মুফতী জহিরুল ইসলামের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে বক্তব্য রাখেন জেলা সভাপতি ক্যাপ্টেন অব. ইব্রাহিম, মাওলানা জহিরুল ইসলামসহ জেলা নেতৃবৃন্দ। ইসলামী আন্দোলনের এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়েছে।
মুফতী সৈয়দ ফয়জুল করীম বলেন, জ্বালানির মূল্যবৃদ্ধি মানুষের ওপর নতুন নিপীড়ন এবং জনগণের জীবন যাত্রায় চরম আঘাত। বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম কমেছে। কাজেই তেলের দাম কমিয়ে দিয়ে জনগণকে বাচান।
মুরাদনগরে কর্মশালা : ইসলামী আন্দোলন বাংলদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেছেন, সন্ত্রাস, দুর্নীতিমুক্ত মাদকমুক্ত ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় সকলস্তরের কর্মীদের দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। নিজেদের যোগত্যা ও মেধার স্বাক্ষর রাখতে হবে। যুগ-চাহিদার চ্যালেঞ্জ মোকাবেলার যোগ্যতা অর্জন করতে হবে। আজ সকাল থেকে দিনব্যাপী ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা উত্তর জেলার মুরাদনগর উপজেলা শাখার উদ্যোগে সংযোগি সংগঠন ও ইউনিয়ন দায়িত্বশীল কর্মশালায় প্রথান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে প্রধান আলোচক ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-প্রশিক্ষণ সম্পাদক মুফতী দেলাওয়ার হোসাইন সাকী।

 



 

Show all comments
  • Hossain_Ahmed_Alamin ২২ নভেম্বর, ২০২১, ১২:৩৩ পিএম says : 0
    উনি যথার্থ বলেছেন। সরকার এখন ফেয়ার ইলেকশন দিতেই পারে......। দেশে সুষ্ঠূ নির্বাচন আবারও ফিরে আসুক... সবাই উৎসবমুখর পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করুক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্দোলন

২৩ জানুয়ারি, ২০২২
১৮ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ