Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নূরানী তালিমুল কুরআন বোর্ড চট্টগ্রাম এর চেয়ারম্যান হলেন - আল্লামা ইয়াহইয়া (দাঃ বাঃ)

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৭:১৪ পিএম

নূরানী তালিমুল কুরআন বোর্ড চট্টগ্রাম এর চেয়ারম্যান মনোনীত হলেন, দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা মুহাম্মাদ ইয়াহইয়া সাহেব।

আজ ২১ শে নভেম্বর রবিবার বিকেলে হাটহাজারী রেলস্টেশন সংলগ্ন বোর্ডের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত মজলিসে আমেলার বৈঠক শেষে এই সিদ্ধান্ত জানানো হয়!

শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ. এর মৃত্যুতে তাঁর শূন্য পদে হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা মুহাম্মাদ ইয়াহইয়া সাহেবকে চেয়ারম্যান নিযুক্ত করা হয়। এছাড়াও মেখল হামিয়ুচ্ছুন্নাহ মাদরাসার পরিচালক আল্লামা উসমান ফয়েজীকে সহসভাপতি ও প্রধান অডিটর এবং ফতেপুর মাদরাসার পরিচালক মাওলানা মাহমুদুল হাসানকে সহসভাপতি মনোনীত করা হয়।

বৈঠকের শুরুতেই প্রায়ত চেয়ারম্যান শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফি রহ. ও শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ. এর রুহের মাগফেরাত কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বোর্ডের প্রতিষ্ঠাতা মহাসচিব আল্লামা মুফতি জসিম উদ্দিন, মেখল হামিয়ুচ্ছুন্নাহ মাদরাসার পরিচালক আল্লামা উসমান ফয়েজী, সিনিয়র শিক্ষক মুফতী মোহাম্মদ আলী কাসেমী, মাওলানা জমির উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য: গত ১৯ আগস্ট শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ. এর মৃত্যুতে এই পদটি শূন্য হয়। এর আগে শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফি রহ. চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৈঠক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ