Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

যশোরে মণিরামপুরে এক নারী মানসিক চাপে আত্মহত্যা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৭:৫৭ পিএম

যশোরের মণিরামপুরে অসুস্থ বড় বোনকে শুইয়ে রেখে পাশে গলায় ফাঁস দিয়ে  আত্মহত্যা করেছের সামেহ বানু (৫৫) নামে এক নারী। রবিবার (২১ নভেম্বর) ঘরের আড়ার সাথে রশি জড়ানো অবস্থায় তাকে ঝুলতে দেখে স্বজনরা লাশ নামান। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

সামেহা বানু উপজেলার খাটুরা গ্রামের জাহান আলী মোড়লের মেয়ে। তিনি ও তার বড় বোন জামেলা খাতুন খুকি স্বামী পরিত্যাক্তা হয়ে বহু বছর খাটুরা গ্রামে পিতার বাড়ি থাকতেন। নিহতের অপর বোনের ছেলে রাসেল হোসেন বলেন, বড় খালা খুকি অসুস্থ হয়ে দীর্ঘদিন বিছানায় পড়ে আছেন। ছোট খালা সামেহ বানু তার সেবা করতেন। সামেহ নিজেই অসুস্থ ছিলেন। অন্যের বাড়ি থেকে খাবার চেয়ে এনে খেতেন তিনি। খুকি খালার সেবা করতে গিয়ে এবং নিজের অস্বচ্ছলতার জন্য মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়েন সামেহ। প্রায় তিনি আত্মহত্যা করার কথা আমাদের বলতেন। শনিবার রাতে খুকি খালাকে ঘুমে রেখে ছোটখালা আড়ার সাথে রশি জড়িয়ে আত্মহত্যা করেছেন। সকালে উঠে আমরা তার লাশ পাই।
মনিরামপুর থানার ওসি নূর-ই-আলম সিদ্দীকি বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২২ জানুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন