Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বাগেরহাটে জাল দলিল, ষ্টাম্প, নকল সিলসহ প্রতারক ‘জাল জাফর’ আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৮:০৮ পিএম

বাগেরহাটের রামপালে জাল দলিল, ষ্টাম্প, নকল সিলসহ বিভিন্ন সরঞ্জামাদিসহ জালিয়াতি চক্রের সদস্য এস এম আবু জাফর ওরফে জাল জাফরকে (৫৪) আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আজ রোববার বিকেলে রামপাল উপজেলার উজুলকুড় ফকিরবাড়ী থেকে তাকে আটক করে র‌্যাব-৬ এর সদস্যরা। এসময়, বিভিন্ন সরকারী অফিসের ২৪টি সীলমোহর, ২টি সীলপ্যাড, ২৩টি ফাঁকা ষ্ট্যাম্প, ৯০টি কোর্ট ফি ষ্ট্যাম্প, ৮টি এস এ খতিয়ান এর কপি, ৪টি আরএস খতিয়ানের কপি, জমির বিভিন্ন ৫০ পাতা দলিলপত্র, ১টি মেমোরীকার্ড, ২টি সীমকার্ড, একটি হাতঘড়ি ও নগদ ৮২০ টাকা জব্দ করা হয়। আটক এসএম আবু জাফর বাগেরহাট জেলার রামপাল উপজেলার উজলকুড় এলাকার মোঃ এবাদ আলী শেখের ছেলে। এলাকায় সে ‘জাল জাফর’ নামে পরিচিত।

র‌্যাব-৬ খুলনার সহকারী পরিচালক মিডিয়া বজলুর রশীদ বলেন, বিভিন্ন সরকারী অফিসের সীলমোহর নকল করে প্রতারনার মাধ্যমে মানুষের নিকট হতে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে অভিযান চালিয়ে এস এম আবু জাফরকে আটক করা হয়েছে। তার কাছ থেকে জালিয়াতি ও প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। মামলা দায়ের পূর্বক তাকে রামপাল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ