Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

ধামরাইয়ে কারখানার শ্রমিকের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা: ঢাকার ধামরাইয়ের কালামপুর এলাকা থেকে গতকাল বুধবার সকালে ইউনুস নামে এক কারখানার শ্রমিকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহতের বাড়ি কুষ্টিয়া জেলা শহরের কমলাপুর গ্রামে। তার ২ স্ত্রী ও ৫ সন্তান রয়েছে। জানা গেছে, উপজেলা কালামপুর গ্রামের শফিকের বাড়ির ভাড়াটিয়া বিলট্রেড ইঞ্জিনিয়ারিং লিমিটেড কারখানার ওয়েলডিং সেকশনের মিস্ত্রি ইউনুস মিয়া (৫৫) মঙ্গলবার সন্ধ্যার পর বাসাবাড়ী থেকে বের হলে সে আর বাড়ি ফিরেনি।
গতকাল বুধবার সকালে পথচারীরা কালামপুর বাজার এলাকায় একটি খালী ভিটির কলা বাগানে মধ্যে তার লাশ দেখতে পায়। তবে লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখতে না পেলেও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।
পরে স্থানীয়রা থানা পুলিশে সংবাদ দিলে থানার এসআই ভজন রায় সকাল সাড়ে ৯টার দিকে লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে যায়। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ