Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

রাজধানীর বাড্ডার সাঁতারকুল এলাকায় দোকানে ওয়েল্ডিং কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মালিক ও কর্মচারীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার বিকেল সোয়া ৩টায় অচেতন অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- মালিক আরিফুল ইসলাম সোহেল এবং কর্মচারী জাহাঙ্গীর হোসেন। নিহত সোহেল বর্তমানে সাঁতারকুল তালতলা এলাকায় থাকে। জাহাঙ্গীরের বাড়ি মুন্সিগঞ্জ জেলার নবাবগঞ্জ থানার বক্তনগর গ্রামে।

এর আগে শনিবার রাতে মাতুয়াইল মুসলিমনগর এলাকায় একটি প্রেস কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিল্টন (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত মিল্টনের সহকর্মী মো. তুহিন জানান, তারা মাতুয়াইল মুসলিমনগর পলি প্রেস কারখানায় কাজ করেন। মিল্টন কারখানায় কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে কারখানার ভেতরে তাকে তেল মালিশসহ মাথায় পানি ঢেলে সুস্থ করার চেষ্টা করা হয়েছে। অবস্থার বেশি খারাপ হওয়ায় তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত মিল্টন মাতুয়াইল এলাকাতেই থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল তিনজনের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ