Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০ বছর পর আসামি গ্রেফতার

গোপালগঞ্জে ক্যাথলিক চার্চে বোমা হামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

২০ বছর আগে গোপালগঞ্জের মুকসেদপুরে বোমা হামলার ঘটনায় দায়ের করা মামলায় পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গ্রেফতার পলাতক আসামির নাম ওবায়দুর রহমান ইবনে আব্দুল্লাহ (৪১)।

সিআইডি বলছে, গ্রেফতার ওবায়দুর রহমান ২০০১ সালে বানিয়ারচর ক্যাথলিক চার্চে বোমা হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামি। গতকাল রোববার দুপুরে মালিবাগে সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সিআইডির বিশেষ পুলিশ সুপার (কাউন্টার টেররিজম) মোহাম্মদ নাজমুল আলম জানান, গতকাল সকাল ৭টায় রাজধানীর ডেমরার হাজী বাদশাহ মিয়া রোডের নিউ টাউন রেসিডেন্সিয়াল এলাকায় অভিযান চালিয়ে ওবায়দুর রহমান ইবনে আব্দুল্লাহকে গ্রেফতার করা হয়।
সংবাদ সম্মেলনে সিআইডির পক্ষ থেকে জানানো হয়, তার বিরুদ্ধে আদালত কর্তৃক ওয়ারেন্ট জারি রয়েছে। তাকে গ্রেফতারের জন্য জামালপুর সদর থানার ওসির কাছ থেকে অধিযাচনপত্র পাওয়া যায়। এরপর সিআইডির কাউন্টার টেররিজম শাখা তার অবস্থান সনাক্তকরণ এবং গ্রেফতারের প্রচেষ্টা শুরু করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাথলিক চার্চে বোমা হামলা

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ