Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় অস্ত্র মামলায় দু’জনের কারাদণ্ড

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

অস্ত্র মামলার দু’টি পৃথক ধারায় দু’জনকে ১৭ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডিত দু’জনের মধ্যে একজন পলাতক রয়েছে। গতকাল রোববার বিকালে খুলনা ২নং বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মো আশরাফ উদ্দিন এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলো, তেরখাদা উপজেলার আনন্দ নগর গ্রামের মৃত আবুল বাসার মোল্লার ছেলে আক্তারুজ্জামান মোল্লা ওরফে হায়দার (পলাতক) ও একই এলাকার কামরুল ইসলামের ছেলে মশিউর রহমান ওরফে পলাশ। জানা যায়, ২০১৮ সালের ৯ আগস্ট খুলনা জেলা গোয়েন্দা শাখার একটি টিম তেরখাদার আনন্দ নগর গ্রামের কাটাখাল গোড়া নামক স্থানে জনৈক শওকাতের চায়ের দোকানের পাশে থেকে আক্তারুজ্জামান হায়দার ও পলাশকে আটক করে। এ সময় হায়দারের কাছ থেকে কার্তুজসহ একটি শাটার গান ও পলাশের কাছ থেকে কার্তুজসহ আরো একটি শাটার গান উদ্ধার করে। জেলা গোয়েন্দা শাখার এসআই অর্জুন কুমার দাস বাদী হয়ে তেরখাদা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন। একই বছরের ২৮ নভেম্বর জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো: কামরুজ্জামান তাদের দু’জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ