Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে পিএইচপি মোটর ফেস্ট শুরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

নগরীর আগ্রাবাদে ছয় দিনব্যাপী পিএইচপি মোটর ফেস্ট গতকাল রোববার শুরু হয়েছে। পিএইচপি হাউজে বর্ণাঢ্য এ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। এসময় তিনি বলেন, দেশে তৈরি পিএইচপি অটোমোবাইলস লিমিটেডের গাড়ি জনপ্রিয়তা পেয়েছে। এ শিল্পের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

এর আগে পিএইচপি মোটর ফেস্টের উদ্বোধন করেন সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত পিএইচপি ফ্যামিলির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান। সভাপতির বক্তব্যে তিনি বলেন, আমরা দেশে গাড়ি তৈরি শুরু করেছি। সবার সহযোগিতায় আগামীতে পিএইচপি পরিবার দেশের সেরা শিল্প প্রতিষ্ঠানে পরিণত হবে। বিশেষ অতিথির বক্তব্যে চিটাগাং চেম্বার সভাপতি মাহবুবুল আলম বলেন, পিএইচপি পরিবার দেশে গাড়ির বাজার তৈরি করছে, যা প্রশংসনীয়। পিএইচপি দেশে শিল্পের বিকাশে অনন্য ভূমিকা রাখছে।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে পিএইচপি অটোমোবাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আকতার পারভেজ বলেন, আমরা চাই সবাই পুরাতন গাড়ি বাদ দিয়ে আমাদের সাশ্রয়ী দামে ব্রান্ড নিউ গাড়িতে চড়বে। প্রত্যেকটি গাড়িতে থাকছে পাঁচ বছরের ওয়ারেন্টি। এ মেলায় ২০২১ মডেলের প্রোটন সাগা, প্রোটন পারসোনা প্রদর্শনের পাশাপাশি দেশের প্রথম টকিং কার অর্থাৎ ২০২১ মডেলের প্রোটন এক্স-৭০ এসইউভি রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিএইচপি মোটর ফেস্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ