Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

দেশে ফিরেছেন সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১১:১১ এএম

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে যুক্তরাষ্ট্র থেকে রোববার রাতে দেশে ফিরেছেন সাকিব আল হাসান।

বিশ্বকাপের মাঝপথে হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। দুবাই থেকে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে ফিরে যান। সেখানে চলে তার পুববার্সন প্রক্রিয়া। পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের টেস্ট সিরিজ শুরু ২৬ নভেম্বর, চট্টগ্রামে। সাকিব প্রথম টেস্টেই খেলবেন কিনা নিশ্চিত নয়।

সোমবার তাকে জাতীয় দলের ফিজিও জুলিয়ান ক্যালাফতের দেখার কথা রয়েছে। মঙ্গলবার একটি ফিটনেস টেস্ট হতে পারে। এরপরই সিদ্ধান্ত হবে টেস্ট ম্যাচের ফিটনেস পাবেন কি না। তার জন্য টেস্ট দল ঘোষণাও বিলম্ব করেছেন নির্বাচকরা।

যতদূর জানা গেছে, সাকিব প্রথম টেস্ট খেলার জন্য মানসিকভাবে প্রস্তুতি নিয়েছেন। চট্টগ্রামের ২২ গজে তাকে দেখা যেতে পারে। এজন্য প্রস্তুত হতে চারটি সেশনই পাচ্ছেন বাঁহাতি স্পিন অলরাউন্ডার। তবে তার ম্যাচ ফিটনেস নিয়েই যত ভাবনা।

বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সুপার টুয়েলভের ম্যাচে ইনিংসের চতুর্থ ওভার শেষে হ্যামস্ট্রিংয়ের চোট পান সাকিব। কিছুক্ষণের জন্য মাঠ ছাড়েন। পরে ফিরে এলেও বোলিং করছিলেন অস্বস্তি নিয়ে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাকিব আল হাসান

২৯ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ