Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

নতুন সিনেমায় তাহসানের নায়িকা বাঁধন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১২:২১ পিএম

‘অ্যা ব্লেসড ম্যান’ শিরোনামের নতুন সিনেমায় নাম লেখালেন জনপ্রিয় সংগীত তারকা ও অভিনেতা তাহসান খান। সেই সিনেমাতে তাহসানের নায়িকা হচ্ছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। সিনেমাটি পরিচালনা করবেন সাদিক আহমেদ। অ্যাপল বক্স ফিল্মসের ব্যানারে নির্মিত হবে সিনেমাটি।

নির্মাতা সাদিক আহমেদ জানান, ‘অ্যা ব্লেসড ম্যান’ ছবির শুটিং প্রস্তুতি প্রায় শেষের পথে। শিগগিরই শুটিং শুরু করব আমরা।

সিনেমাটি প্রসঙ্গে তাহসান খান বলেন, ‘খুবই চমৎকার একটি গল্প। আর সঙ্গে আছেন বাঁধন। আশা করছি দারুণ কিছু একটা হতে যাচ্ছে।’

বাঁধন বলেন, ‘গল্পটা আমার ভালো লেগেছে। কিন্তু আমার চরিত্রটি অসম্ভব ভালো লেগেছে। এটা চ্যালেঞ্জিং, ইন্টারেস্টিং একটি চরিত্র। চরিত্রটি নিয়ে এখনই কিছু বলতে চাইছি না। তবে আমাদের প্রস্তুতি অনেকটাই নেওয়া শেষ।’

তাহসান অভিনীত প্রথম সিনেমা ‘যদি একদিন’, যেটি মুক্তি পেয়েছিলো ২০১৯ সালে। এখানে তার বিপরীতে ছিলেন ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ছবিটি দর্শকমহলে দারুণ প্রশংসা পায়। এরপর তাহসান অভিনয় করেন মুস্তফা সরয়ার ফারুকীর ‘নো ম্যানস ল্যান্ড’ সিনেমায়। ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

অন্যদিকে সৃজিত মুখার্জির ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ আর আবদুল্লাহ মোহাম্মদ সাদের ‘রেহানা মরিয়ম নূর’ এ অভিনয় করে দেশি-বিদেশি সমালোচকদের প্রশংসাও পেয়েছেন বাঁধন। সম্প্রতি বিশা ভরদ্বাজের পরিচালনায় বলিউডের সিনেমা ‘খুফিয়া’তে যুক্ত হয়েছেন তিনি। তবে বাঁধনের প্রথম সিনেমা ‘নিঝুম অরণ্যে’। ২০১০ সালে মুক্তি পেয়েছিল এটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ