Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিলেটে পরিবহন শ্রমিকদের কর্মবিরত, যাত্রীদের আগ্রহ ট্রেনে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১:৩৬ পিএম

পাঁচ দফা দাবিতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ডাকে সিলেট বিভাগে অনির্দিষ্টকালের কর্মবিরতির কারনে দূরপাল্লার যানবাহন ছেড়ে যায়নি দেশের কোন গন্তব্য পথে। পরিবহন শ্রমিকদের কর্মবিরতির কারণে নগরীর মধ্যে চলাচল বন্ধ আছে সিএনজি চালিত অটোরিকশা বাস, মিনিবাস, ট্রাক, লরি ও মাইক্রোবাস। এতে চরম ভোগান্তিতে যাত্রীরা। তবে অবরোধের কারণে ট্রেনের শিডিউলে কোন প্রভাব পড়েনি সিলেটে । নির্দিষ্ট সময়ে ট্রেন স্টেশন থেকে ছেড়ে যাচ্ছে। বরং অবরোধের কারণে যানবাহন চলাচল বন্ধ থাকায় ট্রেনে যাত্রীদের চাপ বেড়েছে।


সিলেট রেলস্টেশনের কম্পিউটার অপারেটর জহির আলম বলেন, টিকেটের প্রচুর চাহিদা। যাত্রীর ভিড় ষ্টেশনে। তবে সিলেট থেকে নির্দিষ্ট সময়ে বিভিন্ন গন্তব্যে ট্রেন ছেড়ে যাচ্ছে। সকাল সোয়া ছয়টার দিকে সিলেট থেকে ঢাকার উদ্দেশে কালনী এক্সপ্রেস সিলেট ছেড়ে গেছে। এর আগে ঢাকা থেকে ভোররাত সাড়ে চারটায় উপবন, সকাল সাতটার দিকে উদয়ন এক্সপ্রেস সিলেট স্টেশনে এসেছে। আসন ছাড়া বিক্রি করা হচ্ছে না কোনো টিকিট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ