Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সিলেটে আশাতীতভাবে তেজ কমেছে করোনার, মৃত্যু নেই, শনাক্ত ১ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৩:২৯ পিএম

সিলেটে আশাতীতভাবে তেজ কমেছে করোনার। সেই সাথে বাড়ছে সুস্থতা। তবে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১জন। সর্বশেষ গত চব্বিশ ঘন্টায় নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ০ দশমিক ১৯ ভাগ। সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ১৪ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ২৯১ জন। করোনা আক্রান্ত হয়ে সিলেটের কোন হাসপাতালে ভর্তি নেই কোন রোগী ।


স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র জানায়, রোববার (২১ নভেম্বর) সকাল ৮টা থেকে আজ সোমবার (২২ নভেম্বর) সকাল ৮টার মধ্যে সিলেটে করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ১৪ জন। সব মিলিয়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ৪৯ হাজার ২৯১ জন সিলেট বিভাগে। এছাড়া করোনায় সিলেট বিভাগে মৃত্যু হয়েছে ১১৮০ জনের। এর মধ্যে ওসমানী মেডিক্যাল হাসপাতালে ১১৮ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও সিলেট করোনায় মৃতের সংখ্যা ৮৬৮ জনের। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৪ জন, মৌলভীবাজারের ৭২ জন ও ৪৮ জন রয়েছেন হবিগঞ্জের। এছাড়া সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে মৌলভীবাজারে ১জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। ৫২৬ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত করা হয় তার। শনাক্তের হার ০ দশমিক ১৯ ভাগ। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৯৪৭ জন। এর মধ্যে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ৪৮৫৭ জন সহ সিলেট শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮৭৩ জন। সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৭১ জন ও ৬৬৫৭ জন রয়েছেন হবিগঞ্জে। শনাক্তের তালিকায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ