Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

লক্ষ্মীপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৩:৩২ পিএম

লক্ষ্মীপুরে মোহন ওরফে সুজন (১৬) নামের এক চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার (২২ নভেম্বর) সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের খালপাড় থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। সে উপজেলা তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহরকসবা গ্রামের কৃষক আলাউদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, খালপাড়ে মোহনের মরদেহ পড়ে ছিল। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিকশাসহ মোহনের কাছে থাকা মোবাইলফোন ছিনতাইকারীরা নিয়ে যান।

নিহত মোহনের মা খুকি বেগম জানান, অটোরিকশা চালিয়ে প্রতি রাতে বাড়ি ফিরতো মোহন। রোববার বিকেলে বাড়ি থেকে বের হয় সে। রাতে আর বাড়ি ফেরেনি। মরদেহ পাওয়ার খবর শুনে ঘটনাস্থল আসি। রিকশাটি ছিনতাইয়ের জন্য তার ছেলেকে হত্যা করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, হত্যার ঘটনা তদন্ত চলছে। পরিবারের পক্ষ থেকে মামলা দিলে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ