Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

যশোর মণিরামপুরে ৯৩৯ এইচএসসি পরীক্ষার্থী করোনার টিকা নিলেন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৪:৪০ পিএম

যশোরের মণিরামপুরে এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে করোনাভাইরাসের টিকা দেয়া শুরু হয়েছে। সোমবার (২২ নভেম্বর) উপজেলার চারটি কলেজের ৯৩৯ জন পরীক্ষার্থী ফাইজারের টিকা নিয়েছেন। তারা হলেন, মণিরামপুর সরকারি কলেজের ৩৫৯ জন, মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজের ৩৬৪ জন, বালিয়াডাঙা খানপুর কলেজের ১০৯ জন ও মাতৃভাষা কলেজের ১০৭ জন।

উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে এ টিকা দানের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম। মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিকাশ চন্দ্র সরকার প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিকাশ চন্দ্র সরকার বলেন, আগামীকাল মঙ্গলবার ও বুধবার একই স্থানে এইচএসসি পরীক্ষার্থীদের টিকা দেয়া হবে। তিন দিনে উপজেলার ১৮টি কলেজের ২ হাজার ৭৮৯ জন পরীক্ষার্থী এ টিকা নেবেন।
এদিকে মনিরামপুরে ইউনিয়ন ভিত্তিক গণটিকার দ্বিতীয় ডোজ চলছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) উপজেলার রোহিতা, খেদাপাড়া, ঢাকুরিয়া, হরিদাসকাটি, হরিহরনগর, ঝাঁপা, মশ্মিমনগর ও চালুয়াহাটি ইউনিয়নে সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত ২ হাজার করে ১৬ হাজার সিনোফার্ম টিকার দ্বিতীয় ডোজ দেয়া হবে। এর আগে গত শনিবার উপজেলার ৮টি ইউনিয়নে ২ হাজার করে ১৬ হাজার জনকে এ টিকা দেয়া হয়েছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ