Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে শেরপুরে বিএনপির বিক্ষোভ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৬:৩৮ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপার্সন এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে শেরপুর শহর বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ সোমবার দুপুরে শহরের রঘুনাথবাজারস্থ জেলা বিএনপি’র কার্যালয়ে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শেরপুর শহর বিএনপির আহ্বায়ক প্রভাষক মামুনুর রশিদ পলাশের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল। বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপি নেতা ফরহাদ আলী, আবু রায়হান রুপম, আতাউর রহমান আতা, ফরহাদ আলী, ছাত্রদল সভাপতি শওকত হোসেনসহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে মাহমুদুল হক রুবেল বলেন, বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে বিদেশ যাওয়ার অনুমতি দেওয়ার জন্য সরকারের প্রতি দাবি জানাচ্ছি। এ সরকারের কাছে দাবি জানিয়ে লাভ নেই। তবে খালেদা জিয়ার কিছু হলে সরকারকে কঠিন মূল্য দিতে হব। সকলকে আন্দোলনের প্রস্তুতি নিতে হবে, যাতে এ সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে জনগনের সরকার বসাতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেগম খালেদা জিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ