Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৬:৪৩ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় সীমান্ত পিলার পাচার চক্রের দুই সদস্য এবং একটি পিলার সাদৃশ্য বস্তু জব্দ করেছে রংপুর র‌্যাব-১৩। আটককৃতরা হলেন, উপজেলার কেদার ইউনিয়নের বাহের কেদার গ্রামের আবুল হেসেনের ছেলে ফরিদুল ইসলাম ও মৃত: নাদুগীর ছেলে হিরেন্দ্রগীর।

কচাকাটা থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ২০ নভেম্বর শনিবার দিবাগত রাত ১২টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন রংপুর র‌্যাব-১৩ এর সদস্যরা অভিযান চালিয়ে ভাটিকেদার এলাকা থেকে তাদের আটক করে। এসময় তারা সীমানা পিলার সাদৃশ্য একটি বস্তু প্রতারণার মাধ্যমে বিক্রির প্রস্তুতি নিচ্ছিল। পরে বস্তটিসহ তাদের আটক করে র‌্যাব সদস্যরা। রবিবার সন্ধ্যায় কচাকাটা থানায় তাদের নামে একটি মামলা দায়ের করে র‌্যাব।

কচাকাটা থানার অফিসার ইনচার্জ মো. জাহেদুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের সোমবার সকালে কুড়িগ্রাম বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ তারা প্রতারণার সাথে জড়িত বলে স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ