Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্রীবরদীতে এক বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ

৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৬:৫৪ পিএম | আপডেট : ৬:৫৭ পিএম, ২২ নভেম্বর, ২০২১

শেরপুরের শ্রীবরদীতে এক বুদ্ধি প্রতিবন্ধী তরুণী কে ধর্ষণের অভিযোগে ৩ জনের বিরুদ্ধে ২২ নভেম্বর সোমবার শ্রীবরদী থানায় মামলা দায়ের করা হয়েছে। ২০ নভেম্বর শনিবার দুপুরে শ্রীবরদী উপজেলার বড় পোড়াগড় গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।

ধর্ষণের অভিযুক্ত হিসেবে আসামি করা হয়েছে বড় পোড়াগড় গ্রামের আব্দুল্লাহর ছেলে ওবায়দুল( ৩০)কে। নিযাতনের শিকার ওই তরুনির মা জানায়,২০ নভেম্বর শনিবার দুপুরে তিনি তার মেয়েকে বাড়িতে রেখে মেয়ের ফুপুকে দেখতে যান। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে ওবাইদুল তার প্রতিবন্ধি কন্যাকে জোর পূবক ঘরের বারান্দার গোসল খানায় নিয়ে ধষন করে।

শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বলেন এ ঘটনায় বুদ্ধিপ্রতিবন্ধীর বড় ভাই শ্রীবরদী থানায় ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে। মামলার এজাহারভুক্ত আসামি দের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 



 

Show all comments
  • Masud Rana ১০ জানুয়ারি, ২০২২, ৮:৩৪ পিএম says : 0
    সত্যিই আমার বিশ্বাস হচ্ছে না। ছেলে টা ত এমন কাজ করতে পারে না। আর যদি সত্যি সত্যিই এমন কাজ করে থাকে, তাহলে শুধু ওবায়দুল নয়? এই কর্মে গ্রাম বাসি সহ দেশবাসি লজ্জিত। লজ্জিত মুসলমান সম্প্রদায়ের সবাই। আল্লাহ সবাইকে শয়তান থেকে হেফাজত করুক। আল্লাহর প্রতি অটল থাকতে পারে আল্লাহ সবাইকে সুন্দর বুঝ দান করুক আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ