Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আজ খুলনায় পুলিশকে ধাওয়া করার যে ছবিটি ভাইরাল.....

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৮:১৬ পিএম | আপডেট : ৮:২১ পিএম, ২২ নভেম্বর, ২০২১

খুলনায় আজ সোমবার সকালে সমাবেশ করতে গিয়ে পুলিশের সাথে বিএনপি নেতা কর্মীদের দু’ দফা সংঘর্ষ হয়েছে। বিএনপি দাবি করেছে, সংঘর্ষে কমপক্ষে ৭০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে বিএনপির কেন্দ্রিয় নেতা নগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জুও রয়েছেন।


সংঘর্ষের বেশ কিছু ছবি বিভিন্ন গণ মাধ্যম ও সোস্যাল মিডিয়াতে এসেছে। সব ছবিই মূলত বিএনপি নেতা কর্মীদের উপর পুলিশী একশানের। ভিন্ন একটি ছবি খুব বেশী আলোচিত হয়েছে। বেলা ১২ টার দিকে পুলিশ বিএনপি নেতা কর্মীদের ধাওয়া করে যখন হেলাতলা মোড়ে ঢুকে যায়, ঠিক সেই সময় স্থানীয় কয়েকজন বাঁশ নিয়ে পুলিশকে ধাওয়া করে। পুলিশও প্রাণভয়ে দৌড় দেয়। পরে আবার সংখ্যা বাড়িয়ে পুলিশ ওই স্থানে অভিযান চালায়।


প্রসঙ্গত, আজকের সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে স্থানীয় পত্রিকা দৈনিক জন্মভূমি পত্রিকার সিনিয়র ফটোসাংবাদিক দেবব্রত রায়, যমুনা টেলিভিশনের চিত্র সাংবাদিক আমীর সোহেল, সময় টেলিভিশনের চিত্র সাংবাদিক আব্দুল হালিম, এসএ টেলিভিশনের চিত্র সাংবাদিক ইব্রাহিম এবং প্রথম আলোর চিত্র সাংবাদিক সাদ্দাম হোসে আহত হন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন