Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফরিদপুরে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে জেলা বিএনপির সমাবেশ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৮:১৬ পিএম

দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ফরিদপুর জেলা বিএনপি'র উদ্যোগে দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশে অংশ হিসেবে ফরিদপুর প্রেসক্লাবের আজ সোমবার ফরিদপুর জেলা বিএনপির উদ্যোগে কর্মসূচি পালন করা হয়।

ফরিদপুর প্রেসক্লাবের সামনে ফরিদপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জনাব এ্যাড. সৈয়দ মোদার্রেস আলী ইসার সভাপতিত্বে, ফরিদপুর প্রেসক্লাবের সামনে বিএনপি সভানেত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে একটি সমাবেশ ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য (আলফাডাঙ্গা বোয়ালমারী) আসন খন্দকার নাসিরুল ইসলাম, সাবেক যুবদলের সভাপতি আফজাল হোসেন খান পলাশ, ফরিদপুর জেলা বিএনপি'র সাবেক সভাপতি এ্যাড. আলী আশরাফ নান্নু, সাবেক সিনিয়র যুগ্ম-সম্পাদক জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সভাপতি জনাব রাজীব হোসেন, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরিজ, যুবদলের ফরিদপুর জেলা শাখার সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন , যুবদলের সাবেক সদস্য শামীম হোসেন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট এডভোকেট হাফিজুর রহমান,, সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আশরাফ হোসেন, পৌর কমিটির সভাপতি এমডি আক্তার টুটুল, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমদাদ হোসেন মুরাদ, প্রমূখ।

সভায় উপস্থিত নেতৃবৃন্দ বলেন বর্তমান স্বৈরাচারী আওয়ামী সরকার উদ্দেশ্য প্রণোদিত ভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দী করে রেখেছে।তারা বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবি জানান। তারা মাননীয় প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবিতে বিভিন্ন শ্লোগান দেয়। তাদের দাবি মানা না হলে পরবর্তীতে বৃহৎ কর্মসূচির মাধ্যমে এ সরকারের পতন ঘটানো হবে বলে। হুশিয়ার ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ