Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ধামরাইয়ে শপথ গ্রহণের পূর্বেই নবনির্বাচিত চেয়ারম্যানসহ আটক ৯

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

ঢাকার ধামরাইয়ে বালিয়া ইউনিয়নে ইসরাফিল হোসেন নামের এক যুবককে হাত-পা বেঁধে মারধরের অভিযোগে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নবনির্বাচিত চেয়ারম্যান মজিবর রহমানসহ আরো ৯ জনকে আটক করেছে থানা পুলিশ।
গতকাল সোমবার উপজেলার বালিয়া ইউনিয়নের সূত্রাপুর চৌরাস্তা এলাকায় ইসরাফিল হোসেন মোটরসাইকেল চালিয়ে এলে অতর্কিত ভাবে তার উপর হামলা চালায় নবনির্বাচিত চেয়ারম্যান মজিবর রহমানের সমর্থকরা।

আটককৃতরা হলেন, বালিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মজিবর রহমান ও তার ভাতিজা সিয়াম, সূত্রাপুর শান্তি কমিটির সভাপতি আব্দুল মজিদ, মজিদের ছেলে সামছুল হক ও নাতি সিহাব, পশ্চিম সূত্রাপুর মসজিদের সভাপতি মজিবর, রাজন, শামীম, নাছিমা আক্তার, রাশেদা বেগম। এরা সবাই উপজেলার বালিয়া ইউনিয়নের সূত্রাপুর এলাকার বাসিন্দা। আহত ইসরাফিল হোসেন একই ইউনিয়নের দুনিগ্রাম গ্রামের শামছুল ইসলামের ছেলে। তিনি সাটুরিয়া উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

জানা যায়, গতকাল সোমবার ইসরাফিল হোসেন বালিয়া ইউনিয়নের সূত্রাপুর চৌরাস্তায় এলে পূর্ব শত্রুতার জেরে বালিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মজিবর রহমানের কয়েকজন সমর্থক কর্মী ইসরাফিল হোসেনকে হত্যার উদ্দেশ্যে হাত-পা বেঁধে মারধর করে। পরে এ ঘটনা এলাকায় ছড়িয়ে পরলে এলাকার লোকজন ঘটনাস্থলে গিয়ে আহত ইসরাফিল কে উদ্ধারের চেষ্টা করে।
এবিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওয়াহেদ পারভেজ জানান, বালিয়া এলাকায় ইসরাফিল নামে একজনকে হাত-পা বেঁধে মারধরের ঘটনায় নবনির্বাচিত চেয়ারম্যানসহ কয়েকজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নবনির্বাচিত চেয়ারম্যানসহ আটক ৯
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ