Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নৌকার প্রার্থীর কর্মী ভেবে সাংবাদিকদের উপর স্বতন্ত্র প্রার্থীর হামলা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১১:২৭ পিএম

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়নের আ’ লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মনিরুল ইসলাম তালুকদার নৌকার সমার্থক ভেবে সাংবাদিকদের উপর অতর্কিত হামলা চালায়। এতে নোমান ডাকুয়া আমাদের নতুন সময়, মাইনুল বাংলাদেশ বার্তা, জাহিদ হাসান আলোর জগত সহ ৫ সাংবাদিক আহত হয়।

সোমবার (২২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় মাধবখালী ইউনিয়নের নিউ মার্কেট বাজারে এঘটনা ঘটে। এসময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মিজান তালুকদারকে দেশী অস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা যায়।

আহত সাংবাদিকরা জানান, উপজেলা মির্জাগঞ্জ ইউনিয়নের ভিকাখালী গ্রামের আত্মীয়র বাড়িতে দাওয়াত খেয়ে ফেরার পথে ওই বাজারে পৌঁছালে কিছু লোক হাত নাড়িয়ে গাড়ি থামাতে বলে। গাড়ি থামার সাথে সাথে কোন কিছু বুঝে ওঠার আগেই মনিরুল ইসলাম তালুকদারের নেতৃত্বে লাঠি-সোঁটা দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে তাদের আহত করে এবং তিনটি মটর সাইকেল ভাংচুর করে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের নিকটস্থ হাসপাতালে পাাঠায়।

এছাড়াও ওই বাজারে নৌকার সমর্থকরা তাদের অফিসে বসলে তাদের ওপরও দেশি অস্ত্র নিয়ে হামলার চেষ্টা চালায় তারা। পরে পুলিশ এসে উভয় পক্ষকে সরিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী মনিরুল ইসলাম তালুকদারকে একাধিক বার মুঠোফোনে কল করা হলেও তিনি রিসিভ করেনি ।

ঘটনার সত্যতা স্বীকার করে মির্জাগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হামলা কারীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ