Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কমল হাসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১০:৩৯ এএম

দক্ষিণ ভারতীয় সুপারস্টার কমল হাসান করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে তার অবস্থা গুরুতর নয়। সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে ভারত ফেরেন এই অভিনেতা। নিজ দেশে ফিরেই করোনা পরীক্ষা করালে তার রিপোর্ট পজিটিভ আসে। এরপরই তিনি হাসপাতালে ভর্তি হন। অসুস্থতার বিষয়টি কমল হাসান নিজেই টুইটারে জানিয়েছেন।

সোমবার (২২ নভেম্বর) তামিল ভাষায় টুইটারে কমল হাসান লেখেন, ‘যুক্তরাষ্ট্র সফর থেকে ফেরার পর আমি সামান্য সর্দি-কাশির সমস্যা অনুভব করি। পরীক্ষা করানোর পর কোভিড পজিটিভ আসে। আমি হাসপাতালের আইসোলেশনে ভর্তি রয়েছি।’ তিনি তার ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন, ‘করোনা মহামারি এখনও বিদায় জানায়নি। তাই সকলে সাবধানে থাকুন।’

দুই সপ্তাহ আগে, ৭ নভেম্বর নিজের ৬৭তম জন্মদিন পালন করেন কমল হাসান। তখনও শারীরিকভাবে সুস্থ ছিলেন তিনি। তখন সবাই তাকে শুভেচ্ছায় ভাষায়। তারও দিন দুয়েক আগে কমলের জন্মদিন উপলক্ষে দক্ষিণী পরিচালক লোকেশ কানাগরাজ তার ছবি ‘বিক্রম’-এর পোস্টার প্রকাশ করেন। ওই ছবিতে অভিনয় করেছেন কমল।

এদিকে কমল হাসানের করোনায় আক্রান্তের ফলে সংশয় দেখা দিয়েছে ‘বিগ বস তামিল সিজন ৫’-এর সঞ্চালনা নিয়ে। কেননা এটি তিনিই সঞ্চালনা করে থাকেন। কিন্তু এখন যেহেতু তিনি হাসপাতালে ভর্তি। সুতরাং তার পরিবর্তে অন্য কাউকে বেছে নেওয়া হবে নাকি অনুষ্ঠানটির সময় পেছানো হবে; তা সময়ই বলে দেবে।

উল্লেখ্য, কমল হাসান তার ক্যারিয়ার শুরু করেছিলেন ১৯৬০ সালে শিশুশিল্পী হিসেবে। এরপর অসংখ্য নন্দিত সিনেমা উপহার দিয়েছেন। অনবদ্য অভিনয়ে জিতেছেন চারবার ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ১৯ বার ফিল্মফেয়ার পুরস্কার। এছাড়া ভারতের রাষ্ট্রীয় সম্মাননা পদ্মশ্রী, পদ্মভূষণও পেয়েছেন এ কিংবদন্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২২ জানুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন