Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পুত্র সন্তানের মা হলেন ফ্রিদা পিন্টো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১১:২৮ এএম

মা হলেন অস্কারজয়ী সিনেমা ‘স্লামডগ মিলিয়নিয়ার’ খ্যাত অভিনেত্রী ফ্রিদা পিন্টো। ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ফ্রিদা। ছেলের নাম রেখেছেন রুমি রে। প্রেমিক কোরি ট্র্যানের জন্মদিনের দিনই পুত্র সন্তানের আগমনের কথা জানিয়েছেন ফ্রিদা। বেশ কয়েক বছর ধরে সম্পর্ক রয়েছেন ফ্রিদা এবং কোরি। কোরি-ফ্রিদার এটি প্রথম সন্তান। ইনস্টাগ্রামে এক পোস্টে এ খবর জানিয়েছেন ফ্রিদা।

পিতা-পুত্রের একটি ছবি পোস্ট করে ফ্রিদা লিখেন, ‘শুভ জন্মদিন বাবা কোরি। শুধু বাবা নয়, সুপারড্যাড হিসেবে তোমাকে দেখে মন আনন্দে ভরে ওঠে। ঘুম বঞ্চিত এক মাকেও বড় সুখ দেয়। তোমায় ভীষণ ভালোবাসি। রুমি রে এক ভাগ্যবান সন্তান।’ পোস্টটি করার পর থেকেই ফ্রিদাকে অভিনন্দন জানাচ্ছেন তার ভক্ত ও সহকর্মীরা।

গত ২৮ জুন ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করেন ফ্রিদা। এতে তার বেবি বাম্প স্পষ্টভাবেই বোঝা যায়। ক্যাপশনে এই অভিনেত্রী জানান, চলতি বছরের শেষেই তাদের সন্তান ঘরে আসছে।

২০১৭ সালের অক্টোবরে ফ্রিদা-কোরিকে প্রথম একসঙ্গে দেখা যায়। এরপর ২০১৮ সালের সেপ্টেম্বরে তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি প্রকাশ পায়। ২০১৯ সালের নভেম্বর বাগদান সারেন তারা। কিন্তু এখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হননি এই যুগল।

এর আগে ‘স্লামডগ মিলিয়নিয়ার’ সিনেমায় তার সহ-অভিনেতা দেব প্যাটেলের সঙ্গে সম্পর্কে ছিলেন ফ্রিদা। ২০০৮ থেকে ২০১৪ সাল পর্যন্ত প্রেম করেন তারা। এরপর ২০১৫ সালে পোলো খেলোয়াড় রনি বাকার্ডির সাথে এই অভিনেত্রীর প্রেমের কথা শোনা যায়। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি।

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত বহুল আলোচিত সিনেমা ‘স্লামডগ মিলিয়নিয়ার’। অস্কারজয়ী এই সিনেমায় ‘লতিকা’ চরিত্রটি সবার নজর কেড়েছিল। চরিত্রটি রূপায়ন করেন ফ্রিদা পিন্টো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২২ জানুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন