Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সেরা তরুণ করদাতার সম্মাননা পেলেন শান্ত খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১:২৭ পিএম

বর্তমান সময়ের চিত্রনায়ক শান্ত খান। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। এ বছর এই নায়ক সেরা করদাতা তরুণ হয়েছেন। জেলাভিত্তিক ৪০ বছরের কম বয়সী হিসেবে সেরা করদাতা হয়েছেন শান্ত খান। সম্প্রতি কর অঞ্চল কুমিল্লার কাছ থেকে চাঁদপুরের সেরা তরুণ করদাতা হিসেবে সম্মাননা পেয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত ব্যবসা আছে শান্তর।

সেরা তরুণ করদাতা সম্মাননা পেয়ে বেশ আনন্দিত শান্ত বলেন, ‘দেশের একজন নাগরিক হিসেবে এই সম্মাননা আমার জন্য অনেক তৃপ্তির। আমি একজন অভিনেতা। অনেক ভক্তরা আমাকে অনুসরণ করেন। আমি সব সময় চেয়েছি তরুণদের কাছে নিজেকে ইতিবাচকভাবে হাজির করতে। আমি চাই দেশের তরুণরাও কর দানে উৎসাহিত হোক। কারণ এটা দেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ।’

অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত ব্যবসাও পরিচালনা করেন শান্ত। সেখান থেকে আয় অনুযায়ী কর দেন তিনি। এ প্রসঙ্গে শান্ত বলেন, ‘নিজের উপার্জন অনুযায়ী সরকারকে কর দেয়াটা নাগরিকের দায়িত্ব। আমি আগামীতেও পরিষ্কারভাবে কর দেবো। বাংলাদেশকে উন্নত দেশে রূপান্তর করতে সহযোগিতা করব।’

শান্ত খান এখন চাঁদপুরে পূজন মজুমদারের ‘প্রিয়া রে’ ছবির শুটিং করছেন। তার সঙ্গে আছেন কলকাতার কৌশানী। সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

উল্লেখ্য, শাপলা মিডিয়ার কর্ণধার প্রযোজক সেলিম খানের জৈষ্ঠ্যপুত্র শান্ত খান। ২০২০-২১ কর বছরে জেলাভিত্তিক সেরা করদাতা নির্বাচিত হয়েছেন শান্তর পিতা সেলিম খানও। ‘প্রেম চোর’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষিক্ত হন তরুণ চিত্রনায়ক শান্ত। সর্বশেষ শান্ত অভিনীত ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ ছবিটি মুক্তি পায়। সেটিতে তার সঙ্গে অভিনয় করেছেন দীঘিসহ আরও অনেকেই। এছাড়া শাহীন সুমনের পরিচালনায় শান্তর আরেক সিনেমা ‘গ্যাংস্টার’ মুক্তির অপেক্ষায় আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ