Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

নওগাঁর পত্নীতলায় রোলারের নিচে চাপা পরে চালক নিহত

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ২:৪৬ পিএম

নওগাঁর পত্নীতলায় রোলার উল্টে রোলারের নিচে চাপা পড়ে রোলার চালক বুলেট (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে উপজেলার আমাইড় ইউনিয়নের দুর্গাপুর সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত বুলেট নওগাঁ সদরের চকপ্রসাদ গ্রামের মৃত আকাল মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আমাইড় ইউনিয়নের দুর্গাপুর রাস্তায় সড়ক সংস্কার ও প্রশস্তকরণের কাজ চলছিল। এজন্য সকাল ৯ টার দিকে নওগাঁ থেকে রাস্তার কাজের জন্য রোলারটি নিয়ে আসা হয়। লবি থেকে রোলারটি চলন্ত অবস্থায় নামাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ধানের জমিতে পড়ে যায়।

এ সময় চালক লাফ দেবার চেষ্টা করলেও ব্যর্থ হয়ে রোলারের নিচে চাপা পড়ে যায়। প্রায় আধা ঘন্টার চেষ্টায় পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যারহাউজ ইন্সপেক্টর রায়হান ইসলাম জানান, রোলারের নিচে চাপা পড়া বুলেট কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

১৫ জানুয়ারি, ২০২২
৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ