Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

যশোর মণিরামপুরে এক হাজার ৬৫ এইচএসসি পরীক্ষার্থী করোনার টিকা নিলেন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৪:০২ পিএম

যশোরের মণিরামপুরে দ্বিতীয় দিনের মতো করোনার টিকা নিয়েছেন এইচএসসি পরীক্ষার্থীরা। মঙ্গলবার (২৩ নভেম্বর) উপজেলার ছয়টি মহাবিদ্যালয়ের এক হাজার ৬৫ জন শিক্ষার্থী উপজেলা পরিষদের সভাকক্ষে ফাইজারের টিকা গ্রহণ করেছেন।

এদিকে মঙ্গলবার মণিরামপুরে এইচএসসি পরীক্ষার্থীদের টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ, সিভিল সার্জন দফতরের চিকিৎসক রেহেনেওয়াজ, মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক দিবাকর মন্ডল, মণিরামপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিকাশ চন্দ্র সরকার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মাসুদ হোসেন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দফতরের সহকারী জিয়াউর রহমান বলেন, মঙ্গলবার রাজগঞ্জ মহাবিদ্যালয়ের ৩৫৯ জন, চিনাটোলা মহাবিদ্যালয়ের ১০৭ জন, মশিয়াহাটি মহাবিদ্যালয়ের ১৬৮ জন, সম্মিলনী মহাবিদ্যালয়ের ১৬৩ জন, গোপালপুর মহাবিদ্যালয়ের ১১৮ জন ও ঢাকুরিয়া মহাবিদ্যালয়ের ১৫০ জন পরীক্ষার্থী করোনার টিকা নিয়েছেন।
আগামীকাল বুধবার (২৪ নভেম্বর) বাকি আট মহাবিদ্যালয়ের ৭৮৫ পরীক্ষার্থী টিকা নেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনার টিকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ